শামা ওবায়েদ

বিএনপির রাজনীতিতে বড় ফ্যাক্টর দলটির সংরক্ষিত নারী আসনের সাংসদ রুমিন ফারহানা। ব্যক্তি জীবনে অবিবাহিত দাবি কারা এই নেত্রীর সঙ্গে আগাগোড়াই গোপন সম্পর্ক তারেক রহমানের। বিএনপির একটি সূত্রে জানা যায়, হওয়া ভবন এবং গাজীপুরের খোয়াব ভবনে যখন দেশি-বিদেশি মডেল নায়িকাদের ফূর্তি শুরু করেন তারেক। তখন আবার তারেকের সঙ্গে দূরত্ব শুরু হয় রুমিন ফারহানার। এক এগারোর সময় তারেক রহমান দুর্নীতির দায়ে মুচলেখা দিয়ে লন্ডন পালিয়ে যাওয়ার পর আবারো ঘনিষ্ট হয় রুমিন-তারেক। এও শোনা যায়, রুমিন ফারহানার জন্য সাংসারিক জীবনে স্ত্রী জোবায়দার সঙ্গে বহুবার ছাড়াছাড়ি হবার উপক্রম হয়েছিল তারেকের। তারেককে সন্তুষ্ট করেই শামা ওবায়েদ, আফরোজা আব্বাস, নিপুণ রায়সহ ডজন খানেক প্রতিদ্বন্দ্বীকে টপকে বিএনপির সংরক্ষিত নারী আসনের সাংসদ হয়ে যান রুমিন ফরাহানা।

লন্ডনের কিংস্টনভিত্তিক একটি সূত্র থেকে জানা যায়,বর্তমানে তারেক রহমান শামা ওবায়দের সঙ্গে বেশি সময় কাটান।এমনকি শামা ওবায়দের কথায় মির্জা ফখরুলরা চলে বলে ও গুঞ্জন শোনা যাচ্ছে।এই বিষয়ে মির্জা ফখরুলের সঙ্গে কথা বলে জানা যায়,তারেক রহমান সাহেব আমাকে কল দিয়ে বলেন শামা যা বলে তাই হবে।এবং সব প্রোগ্রামে এখন তোমরা তার নেতৃত্বে যাবে।আর কাউকে নিবে না।বিজয় দিবসের দিন ও আপনারা খেয়াল করেছেন ফুল দিতে আমরা শামার নেতৃত্বে গিয়েছিলাম।হয়ত এজন্য খেপেছেন রুমিন ফারহানা।তবে এইভাবে শামা ওবায়দের ভিডিও গুলো প্রকাশ করে দলের ও ক্ষতি করছেন রুমিন ফারহানা।

নির্ভরযোগ্য সূত্রের তথ্যমতে,রুমিন ফারহানা একবার, দু’বার নয় অন্তত ৪৭ বার কল দিয়েছেন। তবুও নাগাল পাননি দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের।লন্ডনের কিংস্টনভিত্তিক একটি সূত্রের দাবি, তাদের সঙ্গেও তারেকের যোগাযোগ এখন আগের তুলনায় অনেক কম হয়। হয় না বললেও ভুল হয় না। বেশিরভাগ সময়ই পাওয়া যায় ফোন সুইচ অফ অথবা খোলা থাকলেও তিনি রিসিভ করেন না। এমন অবস্থার মধ্য দিয়েই যাচ্ছে।তবে রাত ৯টা থেকে ১০টা তিনি অনলাইনে থাকলেও সাড়া দেন না কারো ফোন কলে। এসময় নিমগ্ন থাকেন বিএনপি নেত্রী শামা ওবায়েদের সঙ্গে ভিডিও কলে, এমন তথ্য- একটি গোপন সূত্রের। সূত্রটি বলছে, শামার সঙ্গে ‘রসের আলাপ’ চলে প্রতি রাতে।

আরো পড়ুনঃ তারেকের ওপর বেজায় ক্ষুব্ধ রুমিন ফারহানা

বিএনপির একাধিক নেতা বলেন,দলের সব ক্ষমতা এখন শামা ওবায়দকে দিয়ে দেওয়ায় ক্ষুদ্ধ রুমিন ফারহানা।তাই শামা ওবায়দের সব ভিডিও প্রকাশ করে দিচ্ছে রুমিন ফারহানা। এতে দলের ক্ষতি হচ্ছে রাতের রানীরা বুঝে না।তারা দলের জন্য কোন কষ্ট না করে লন্ডনে হাজিরা দিয়ে দলের এমপি,বড় নেত্রী হয়ে গেছে।রাজনৈতিক বিশ্লেষকদের ভাষ্য, হঠাৎ রুমিন ফারহানার এই তৎপরতাই প্রমাণ করে দেয়, তারেকের সঙ্গে তার গোপন সম্পর্ক রয়েছে।

শামা ওবায়েদের গোপন ভিডিও দেখতে-
https://fb.watch/apmF9_VTIq/